11.8 C
London
May 2, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

যুক্তরাজ্যে ২২ হাজার কর্মী নিয়োগ দেবে সেইনসবারি’স

বড়দিন উপলক্ষে ২২ হাজার নতুন কর্মী নিয়োগ দেবে সুপার মার্কেট গ্রুপ সেইনসবারি’স। অস্থায়ী ভিত্তিতে এসব কর্মী নেবে যুক্তরাজ্যের লন্ডনভিত্তিক কোম্পানিটি। গত বছরের তুলনায় নিয়োগের এ হার প্রায় ২২ শতাংশ বেশি বলে খবরে জানা যায়।

টেসকোর পর যুক্তরাজ্যের দ্বিতীয় বৃহত্তম মুদি ব্যবসায়ী গ্রুপ সেইনসবারি’স। গ্রুপটি জানিয়েছে, ২২ হাজার কর্মীর মধ্যে সুপার মার্কেট চেইনে নেয়া হবে ২০ হাজার এবং আর্গোস জেনারেল মার্চেন্ডাইজ বিজনেসে নেয়া হবে দুই হাজার। গত বছর একই সময়ে গ্রুপটির নিয়োগকৃত কর্মী ছিল ১৮ হাজার।

সম্প্রতি দেয়া বিবৃতিতে সেইনসবারি’স বলেছে, ‘আমাদের প্রচুর কর্মী প্রস্তুত আছেন। তারা বড়দিন উপলক্ষে ক্রেতাদের কেনাকাটার শেষ দিন পর্যন্ত পরিষেবা এবং সহায়তা প্রদানে আগ্রহী। নতুন অস্থায়ী সহকর্মীদের স্বাগত জানাতেও আমরা প্রস্তুত। তারাও শিগগিরই কাজ শুরু করবে।’

উৎসব মৌসুমে নতুন কর্মীদের জন্য উন্নত সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছে সেইনসবারি’স কর্তৃপক্ষ। এক্ষেত্রে ডিউটির সময় বিনামূল্যে খাবার সরবরাহ ছাড়াও থাকবে মোটা অংকের স্টাফ ডিসকাউন্ট অফার।

এদিকে চলতি সপ্তাহের শুরুতে অ্যামাজন ইউকে জানিয়েছে, মৌসুমি কাজের জন্য তারা প্রায় ১৫ হাজার কর্মী নিয়োগের প্রক্রিয়া শুরু করেছে। তাছাড়া সুপার মার্কেট গ্রুপ মরিসনস ও অ্যাডলি বড়দিন উপলক্ষে যথাক্রমে সাড়ে তিন হাজার ও তিন হাজার অতিরিক্ত কর্মী নিয়োগ দিচ্ছে।

এম.কে
১৪ অক্টোবর ২০২৩

 

আরো পড়ুন

ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধের পর টুইটারের শেয়ারে ধস!

অনলাইন ডেস্ক

যুক্তরাজ্যের সবচেয়ে চমকপ্রদ রেল যাত্রাপথ, টিকেটের মূল্য ৩ পাউন্ড

নিউজ ডেস্ক

DVLA -কর্তৃক সতর্কতা জারি, হতে পারি গাড়ি জব্দ কিংবা ১০০০ পাউন্ড জরিমানা

নিউজ ডেস্ক