23 C
London
May 9, 2024
TV3 BANGLA
আরো

লিভারপুলের সেন্ট জোন্স গার্ডেনে একজন ষোড়শী নির্যাতিত

লিভারপুলে স্কুলছাত্রী নির্যাতনের ঘটনার পর স্থানীয় পুলিশ প্রশাসন সন্দেহভাজন হিসাবে এক ব্যক্তির সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে।

শুক্রবার ভোর রাত ১:৫০ টার দিকে সেন্ট জোন্স গার্ডেনে সেই স্কুল ছাত্রীর উপর আক্রমণ করা হয়েছিল বলে স্থানীয় পুলিশ নিশ্চিত করেছে। পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছে তখন ষোড়শীকে খুবই বিমর্ষ দেখাচ্ছিল বলে জানা যায়।

পুলিশ এখনও সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করতে পারেনি তবে সিসিটিভি ফুটেজ তাদেরকে তদন্তে সাহায্য করবে বলে স্থানীয় পুলিশ প্রশাসন নিশ্চিত করেছে।

ডেপুটি ইন্সপেক্টর কার্লা ক্রস সিসিটিভি ফুটেজের ব্যক্তি সম্পর্কে কেউ কোনো তথ্য জানলে তা দ্রুত পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেছেন।

ডেপুটি ইন্সপেক্টর কার্লা বলেন, ” লিভারপুল সিটি সেন্টারে বা তার আশেপাশে যারা বসবাস করেন তাদের নিরাপত্তার জন্য আমরা টহল জোরদার করেছি।”

ইন্সপেক্টর পল প্যারি এর আগে জানিয়েছিলেন, হামলার সময় আশেপাশে উপস্থিত থাকা ব্যক্তিরা পুলিশকে কোনো তথ্য দিয়ে সাহায্য করেননি। অনেকেই দ্রুত সেন্ট জোন্স গার্ডেন এলাকা ছেড়ে চলে গিয়েছিলেন। এটি স্পষ্টতই একটি মর্মান্তিক ঘটনা যা একজন ষোড়শী মেয়েকে ব্যথিত করেছে।

ইন্সপেক্টর পল প্যারি বলেন, ” আমি জনসাধারণকে আশ্বস্ত করতে চাই যে কোনোভাবে হোক আমরা অপরাধীকে খুঁজে বের করব এবং তাকে বিচারের আওতায় নিয়ে আসব।”

স্থানীয় ডেলিভারি এবং ট্যাক্সি ড্রাইভারদেরকে নিজেদের জানা তথ্য পুলিশকে প্রদান করতে অনুরোধ জানানো হয়েছে। তাছাড়া স্থানীয় পুলিশ প্রশাসন সকল সাক্ষীদেরকে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছে।

সূত্রঃ দ্য সান

এম.কে
১৬ এপ্রিল ২০২৪

আরো পড়ুন

ইফতারের উচ্ছিষ্ট দিয়ে তৈরি হচ্ছে সার!

নিউজ ডেস্ক

বন্ধ হচ্ছে জিমেইল পরিষেবা,কি বলল গুগল!

স্ত্রীর সঙ্গে পর্ন ভিডিও বানিয়ে বরখাস্ত মার্কিন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর