12.7 C
London
May 12, 2024
TV3 BANGLA
সিলেট

সিলেটের লন্ডন ম্যানশনে আগুন

সিলেট নগরের জিন্দাবাজারস্থ ক্রীড়া সামগ্রী বিক্রির মার্কেট লন্ডন ম্যানশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার ২১ ফেব্রুয়ারি রাত পৌনে ১টার দিকে মার্কেটের দ্বিতীয় তলার একটি দোকান থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তবে দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,রাত পৌনে ১ টার দিকে লন্ডন ম্যানশনের দ্বিতীয় তলার স্পোর্টস নিক্স নামক দোকান থেকে প্রচুর ধোঁয়া বের হতে দেখতে পান তারা। এ সময় মার্কেটের দায়িত্বরত নৈশপ্রহরীসহ কয়েকজন তাৎক্ষনিক ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন।

আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক বলেন, আমরা রাত পৌনে ১টার দিকে আগুন লাগার খবর পাই। এ সময় আমরা শহীদ মিনার এলাকা থেকে খুব দ্রুত ঘটনাস্থলে আসি। এসে দোকানের ছাদের পার্টিশনে থাকা কাপড় চোপড়ে আগুন দেখে তা নির্বাপণে কাজ শুরু করি। প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যুতিক শক সার্কিট থেকে এই ঘটনার সূত্রপাত হয়েছে। আগুন নেভাতে আমাদের ৪ টি ইউনিট কাজ করেছে।

ক্ষয়ক্ষতির পরিমানের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এখানে কাপড় জাতীয় জিনিস বেশি থাকায় আমরা পানি ছাড়া বিকল্প পদ্ধতি ব্যবহার করেছি। খুব অল্প পানি ব্যবহার করায় ক্ষয়ক্ষতি বেশি হয়নি। আর আমরা ঘটনাস্থলের আশেপাশেই থাকায় বড় দূর্ঘটনার কবল থেকে মার্কেটটি রক্ষা পেয়েছে।

এম.কে
২১ ফেব্রুয়ারি ২০২৪

আরো পড়ুন

সিলেটে সড়ক দুর্ঘটনা, শোক স্তব্ধ সুনামগঞ্জের ভাটিপাড়া

সিলেটে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু ও শনাক্ত

সিলেটের সেই যুক্তরাজ্য প্রবাসী বাবা-ছেলের বিষক্রিয়ায় মৃত্যু: পুলিশ

অনলাইন ডেস্ক