8.3 C
London
April 28, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিকস্পোর্টস

সৌদি আরবের পথে কি তাহলে সালাহ-আলিসনও

সৌদি–আতঙ্ক ভর করেছে ইউরোপিয়ান ক্লাবগুলোর মধ্যে। ইউরোপ থেকে একের পর এক শীর্ষ তারকাদের কিনে নিয়ে যাচ্ছে সৌদি ক্লাবগুলো। সর্বশেষ ব্রাজিলিয়ান তারকা নেইমারকে পিএসজি থেকে কিনে তোলপাড় ফেলেছে সৌদি ক্লাব আল হিলাল। নেইমার সৌদি আরবে যাওয়ার পর এখন নিজেদের কোনো খেলোয়াড়কেই নিরাপদ ভাবছে না ইউরোপিয়ান ক্লাবগুলো।

নেইমারের পর এখন আরও দুই ফুটবল তারকার ইউরোপ ছাড়ার সম্ভাবনার কথা শোনা যাচ্ছে। সেই দুই তারকা হলেন লিভারপুলের মোহাম্মদ সালাহ ও গোলরক্ষক আলিসন বেকার। তবে দলের অন্যতম সেই দুই তারকাকে এ মুহূর্তে ছাড়ার কোনোর পরিকল্পনা নেই ‘অল রেড’দের। ২০১৭ সালে এসএ রোমা থেকে লিভারপুলে আসেন সালাহ, পরের বছর একই ক্লাব থেকে অ্যানফিল্ডের ক্লাবটিতে যোগ দেন আলিসন।

লিভারপুল থেকে এরই মধ্যে ফাবিনিও, রবার্তো ফিরমিনো ও জর্ডান হেন্ডারসন পাড়ি জমিয়েছেন সৌদি আরবে। সালাহর প্রতি সৌদি ক্লাব আল ইত্তিহাদ আগ্রহ দেখিয়েছিল আরও আগে। কিন্তু সালাহর সৌদি আরবের ক্লাবে যাওয়ার গুঞ্জন উড়িয়ে দেন তার এজেন্ট রামি আব্বাস। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে তিনি জানান, ‘সালাহ লিভারপুলের প্রতি দায়বদ্ধ।’

ইউরোপিয়ান একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর, আল হিলাল, আল আহলি ও আল ইত্তিহাদ সালাহর সঙ্গে যোগাযোগ করেছে। শুধু সালাহ নয় তারা লিভারপুল গোলরক্ষক আলিসনকেও নেওয়ার চেষ্টা করে যাচ্ছে বলে খবরে জানা যায়। তবে দলবদলের বাজারে চূড়ান্ত হওয়ার আগ পর্যন্ত কোনো খবরই নিশ্চিত নয় বলে জানান একজন স্পোর্টস বিশেষজ্ঞ।

এম.কে
১৯ আগস্ট ২০২৩

আরো পড়ুন

ইতিহাস সৃষ্টি করে সিরিয়ান শরনার্থী হলেন জার্মানির মেয়র

নতুন আতঙ্ক অ্যাডিনো ভাইরাস

ইতালির বিশ্ববিদ্যালয়ে বিনামূল্যে পড়ার সুযোগ, আটশরও বেশি বৃত্তি