17.8 C
London
May 5, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসারাদেশ

২ হাজার কোটি টাকা পাচার: সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফের ভাই বাবর গ্রেপ্তার

ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলার চার্জশিটভুক্ত আসামি ও সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (৮ মার্চ) ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামানের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে দেশের গণমাধ্যমগুলো।

 

জানা যায়, সোমবার (৭মার্চ) দিনগত রাত ৩টার দিকে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে ফরিদপুরের কোতোয়ালী থানায় এ সংক্রান্ত এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেছে জেলা পুলিশ। সেখানে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা।

 

এর আগে ২০২১ সালের ৩ মার্চ দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় সাবেক স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ভাই মোহতেশাম হোসেন বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ঢাকা মহানগর হাকিম আদালতের সংশ্লিষ্ট শাখায় এ অভিযোগপত্র দাখিল করেন সিআইডির সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস।

 

এ মামলার অন্য আসামিরা হলেন- সাবেক মন্ত্রীর এপিএস এএইচএম ফুয়াদ, খন্দকার নাজমুল ইসলাম লেভী, আশিকুর রহমান ফারহান, ফাহাদ বিন ওয়াজেদ ওরফে ফাহিম, কামরুল হাসান ডেভিড, মোহাম্মদ আলী দিদার ও তারিকুল ইসলাম নাসিম।

 

৮ মার্চ ২০২২
এনএইচ

আরো পড়ুন

এটিএম শামসুজ্জামান আর নেই

ভারতকে তুলোধুনো করে ফাইনালে ইংল্যান্ড

বাংলাদেশি আন্তর্জাতিক ভ্রমণকারীরা দুর্বল পাসপোর্টের কারণে হয়রানির শিকার

অনলাইন ডেস্ক