4.6 C
London
April 17, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিকযুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

লন্ডনে রীহ আল মাদিনা পারফিউম ব্র‍্যান্ডের জাঁকজমকপূর্ণ ইউকে লঞ্চিং অনুষ্ঠান

রীহ আল মাদিনা পারফিউম ব্র‍্যান্ডের  ইউকে মার্কেটিংয়ের   জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান গত ০৫ ফেব্রুয়ারী  এক্সেল এর ক্রাউন প্লাজা হোটেলে অনুষ্ঠিত হয়। আহনাফ চৌধুরীর প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের স্বাগত জানান রীহ আল মাদিনা’র ডাইরেক্টর জনাব ফরিদ আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে রীহ আল মাদিনাহ ব্র‍্যান্ডের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী জনাব মুরাদুল ইসলামের পক্ষ থেকেও উপস্থিত অতিথিদের শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে ব্যবসায়ী, রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাদিক, কমিউনিটি নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতিতে রীহ আল মাদিনাহ’র পারফিউম, আতর, আগর, উদ সহ বিভিন্ন ধরনের প্রোডাক্ট প্রদর্শন করা হয়।

অতিথিবৃন্দ ঘুরে ঘুরে প্রদর্শিত পারফিউম ও পারফিউম ওয়েলের সেম্পল টেস্ট করেন এবং ভূয়সী প্রশংসা করেন।
ভিডিও প্রেজেন্টেশন অনুষ্ঠানে বাড়তি আকর্ষণ তৈরি করে এবং টিভি ও সোস্যাল মিডিয়ার জন্য প্রস্তুত করা প্রমোশনগুলো। যা অতিথিদের সামনে প্রদর্শন করা হয়।
রীহ আল মাদিনাহ’র ডাইরেক্টর জনাব ফরিদ চৌধুরী রামাদ্বান ও উদ্বোধনী অফার হিসেবে সকল প্রোডাক্টে ২০% ডিসকাউন্ট ও ইউকে মার্কেট এর জন্য এই রামাদ্বানে ফ্রি ডেলিভারির ঘোষণা দেন।

RAMADAN20 এই কোড ব্যবহার করে
www.reehalmadinah.com এই ওয়েবসাইট থেকে প্রোডাক্টগুলো কেনা যাবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারুল হাদীস লাতিফিয়ার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী, চ্যানেল এস এর সিইও তাজ চৌধুরী, রাজনীতিবিদ আব্দুল হাই ওবিই, ইউরোপ টিভির এমডি শোয়েব চৌধুরী, কমিউনিটি নেতা পারভেজ কোরাইশি ওবিই, দারুল হাদীস লাতিফিয়ার মুহাদ্দিস মাওলানা শেহাব উদ্দীন, মুফতি আশরাফুর রহমান, হেড টিচার হাফিজ মাওলানা আনহার আহমদ, ব্রিকলেন ফিনারেল এর ডিরেক্টর শওকত সিদ্দিকী, টিভি থ্রি এর পরিচালক মঈনুল হোসেন মুকুল, সোস্যাল মিডিয়া ইনফ্লুয়েনসার ইকসি টিভির পরিচালক ইকরামুল হক, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের কাউন্সিলর ও কেবিনেট মেম্বার সাইদ আহমদ, দারুল হাদীস লাতিফিয়ার সেক্রেটারি বদরুল ইসলাম, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার তারেক চৌধুরী, বিশিষ্ট কন্ঠশিল্পি আলাউর রহমান, মিনিস্ট্রি অফ জাস্টিস ইন্টারপ্রিটার ও ট্রান্সলেটর শাহ আজিজ ও কামরুল হোসাইন, কমিউনিটি নেতা আজিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী জয়নুল ইসলাম, উম্মাহ প্রোপার্টিজ এর ডাইরেক্টর নজরুল ইসলাম গজনবী, স্পাইস হাট এর পরিচালক আব্দুল আজিজ, নয়ন আহমদ, কমিউনিটি নেতা শামসুল ইসলাম, মাওলানা মুজতাবা হাসান চৌধুরী নোমান, হাফিজ মাওলানা কয়েছুজ্জামান, কামরুল হোসাইন দেলোয়ার, বিশিষ্ট ব্যবসায়ী ইকলাসুজ্জামান খান, মাওলানা মুসলেহ উদ্দীন, সদরুল ইসলাম, সালেহ আহমদ চৌধুরী, মুজতাবা হাসান, রিয়াদ চৌধুরী, সাফওয়ান চৌধুরী প্রমুখ।

রীহ আল মাদিনা দুবাই ও আবুধাবিতে প্রতিষ্ঠিত একটি ব্রান্ড। আগর উদ এর হোলসেলার হিসেবে ব্যাপক সুনাম রয়েছে। রীহ আল মাদিনাহ ইউকে মার্কেটে রিটেইল এর পাশাপাশি আকর্ষণীয় কমিশনে হোলসেল এর সুযোগও রেখেছে।

আহনাফ চৌধুরীর কুরআন তিলাওয়াত ও বিশিষ্ট কন্ঠশিল্পী  আলাউর রহমানের হামদ না’ত পরিবেশনা অনুষ্ঠানে একটা স্পিরিচুয়াল আবেদন তৈরি করে বলে জানা যায়।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে রীহ আল মাদিনাহ’র লন্ডন, দুবাই, আবুধাবি ও বাংলাদেশ টিমকে সকল প্রকার সহযোগিতার জন্য বিশেষ ধন্যবাদ জানান জনাব ফরিদ চৌধুরী। তিনি সোস্যাল মিডিয়ায় @reehalmadinah কে ফলো করার জন্যও সবাইকে অনুরোধ জানিয়েছেন।

এম.কে
০৬ ফেব্রুয়ারি ২০২৪

আরো পড়ুন

কৃত্রিম বুদ্ধিমত্তাকে নিয়ন্ত্রণের আহ্বান জাতিসংঘের

বিশ্বের সবচেয়ে সহিংস দেশ মিয়ানমার, বাংলাদেশ ২২তম

যুক্তরাজ্য হোম অফিস কর্তৃক রুয়ান্ডায় পাঠানোর ত্রুটিযুক্ত চিঠি ইস্যু