1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. sanjanafariha@gmail.com : নিউজ ডেস্ক : Sanjana Fariha
  3. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  4. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  5. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
লন্ডনে মিলিয়ন পাউন্ড আয় করেন এই বাংলাদেশি TV3 BANGLA
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন

লন্ডনে মিলিয়ন পাউন্ড আয় করেন এই বাংলাদেশি

নিউজ ডেস্ক
  • বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৬৩

করেনা মহামারিতে বিপর্যস্ত পুরো ব্রিটেন। এমনসময় আকাশ ছোঁয়ার স্বপ্নে সফলতার হাতছানি লন্ডন প্রবাসী হারুন দানিছের। মাত্র ৫০০ পাউন্ড পুঁজি নিয়ে শুরু করেন ব্যবসা। এখন বছরে প্রায় মিলিয়ন পাউন্ড আয় এই ব্রিটিশ বাংলাদেশি। স্থান করে নিয়েছেন যুক্তরাজ্যের সফল তরুণ উদ্যোক্তাদের তালিকায়।

 

শীর্ষ তরুণ ব্যবসায়ী হিসেবে ব্রিটিশ গণমাধ্যমেও বেশ সাড়া ফেলেছেন তিনি। সম্প্রতি সময় টেলিভিশনের প্রতিবেদনে প্রচার করা হয় তার সফলতার গল্প।

 

জানা যায়, পারিবারিক রেস্তোরাঁ ব্যবসায় সম্পৃক্ত না হয়ে নিজের নন সার্জিক্যাল স্কিন কেয়ার প্রতিষ্ঠান ‘স্কিন এইচ কিউ’র মাধ্যমে যুক্তরাজ্যের ২০২০ সালের সফল তরুণ উদ্যোক্তাদের মধ্যে স্থান করে নিয়েছেন হারুন দানিছ।

 

হারুন দানিছ বলেন, ‘আমি সবসময় চিন্তা করতাম আমাকে জীবনে কিছুটা করতে হবে যেটা হবে সবার চেয়ে আলাদা। এবং জীবনে সফল একজন উদ্যোক্তা হওয়ারও ইচ্ছা ছিল।’

 

দশ বছর আগে স্বল্প পরিসরে ‘স্কিন এইচ কিউ’ ক্লিনিক চালু করলেও এখন যুক্তরাজ্যে রয়েছে তাদের আটটি শাখা। চালুর অপেক্ষায় আছে আরও ৯টি। ‌ আমেরিকা, ইউরোপ, অস্ট্রেলিয়াসহ এশিয়ার বিভিন্ন দেশে ব্যবসার প্রসার ঘটানোর ইচ্ছা রয়েছে তার। ধীরে ধীরে বাংলাদেশেও নিজের ব্যবসা সম্প্রসারন করতে চান।

 

হারুন দানিছ বলেন, ‘২০১৭ সালে আমি উদ্যোগ নিয়েছি আমি একটি স্ক্রিন কেয়ার প্রতিষ্ঠান খুলব যেটাকে পুরো বিশ্বের সবাই চিনবে। সেখান থেকে এই ‘স্কিন এইচ কিউ’ খোলা।’

 

বর্তমানে শুধুমাত্র স্কিন কেয়ার খাতে বিশ্ব বাজারে ১৪৫ বিলিয়ন ডলারের চাহিদা রয়েছে।

 

১০ ফেব্রুয়ারি ২০২১
সূত্র: সময় সংবাদ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ