12.2 C
London
April 14, 2024
TV3 BANGLA
প্রবাসে বাংলাদেশশীর্ষ খবরস্পোর্টস

শিরোপার লড়াইয়ে খুলনা-চট্টগ্রাম, লাইভ দেখুন টিভি ওয়ানে

বঙ্গবন্ধু টি–টোয়েন্টি কাপের ফাইনালে শুক্রবার (১৮ ডিসেম্বর)  জেমকন খুলনার মুখোমুখি হবে গাজী গ্রুপ চট্টগ্রাম। ব্রিটেন ও ইউরোপের দর্শকরা এই জমজমাট টুর্নামেন্টের ফাইনাল উপভোগ করতে পারবেন টিভি ওয়ানে (TV ONE UK – sky781)।

 

প্রথমবারের মতো আয়োজিত এই ঘরোয়া প্রতিযোগিতার শুরু থেকে (২৪ নভেম্বর) সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করেছে টিভি ওয়ান। ফাইনাল ম্যাচটি লন্ডন সময় অনুযায়ী সকাল সাড়ে ১০টায় শুরু হওয়ার কথা রয়েছে।

 

সন্দেহ নেই, শিরোপার দিকেই চোখ থাকবে দু’দলের।  তার জন্য বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) ম্যাচের আগেরদিন পুরোদমে অনুশীলন করেছে চট্টগ্রাম ও খুলনা। অনুশীলনে সকল ক্রিকেটারই ঘাম ঝরিয়েছেন। শেষ মুহূর্তে নিজেদের প্রস্তুত করেছেন ক্রিকেটাররা।  করোনাকালে বিপিএলের পরিবর্তে প্রথমবারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে খেলছে মোট পাঁচটি দল। এরমধ্যে গ্রুপ পর্ব ও নক আউট রাউন্ড পার করে ফাইনালে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম ও খুলনা।

 

উল্লেখ্য, এই টুর্নামেন্ট সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে দেশের প্রথম স্পোর্টসভিত্তিক টিভি চ্যানেল টি-স্পোর্টস। তাদেরই উদ্যোগে জমজমাট আসরটি বিশ্বময় ছড়িয়ে দেওয়ার কার্যক্রমে যুক্ত হয়ে ইউকে এবং ইউরোপের দর্শকদের জন্য খেলাটি সরাসরি সম্প্রচার করবে টিভি ওয়ান (TV ONE UK – sky781)। আর এই টুর্নামেন্টের ইউকে এবং ইউরোপের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর টিভিথ্রি বাংলা।

 

১৮ ডিসেম্বর ২০২০
এনএইচ

আরো পড়ুন

হোম অফিসের বিরুদ্ধে মামলা লড়তে চান আশ্রয়প্রার্থী

নিউজ ডেস্ক

মিয়ানমারের জেনারেলদের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা

অনলাইন ডেস্ক

“২০২৩ সালে দুর্ভিক্ষের কবলে পড়তে পারে বিশ্ব”