6.4 C
London
April 24, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

ইন্টারনেটে প্রিন্স হ্যারির জনপ্রিয়তায় আতঙ্কে রানি!

অত্যুৎসাহী জনগণ এবং প্রিন্স হ্যারি ভক্তদের কারণে উদ্ভট বিপদে পড়েছেন তার বড় ভাই প্রিন্স উইলিয়াম। একজন দক্ষ পাইলট হওয়া সত্ত্বেও আর হেলিকপ্টার উড়াতে পারবেন না তিনি, এমনকি হেলিকপ্টার ভ্রমণেও বাঁধা দিচ্ছেন খোদ ইংল্যান্ডের রানি!

 

‘প্রিন্স হ্যারি কিং’- এই বাক্যটি গুগল সার্চের শীর্ষের দিকে থাকার একটি বিস্ফোরিত রিপোর্ট প্রকাশিত হওয়ার পর, রানি তার ভবিষ্যৎ উত্তরাধিকারীকে ঝুঁকিমুক্ত রাখতে, ভয়ে তার বপরিবারের সাথে হেলিকপ্টার ভ্রমণ বন্ধের আহ্বান জানিয়েছেন।

 

রানি ক্যামব্রিজের ডিউককে কেট এবং তাদের সন্তান প্রিন্স জর্জ, প্রিন্সেস শার্লট এবং প্রিন্স লুইসের সাথে হেলিকপ্টার চালানো বন্ধ করার অনুরোধ করেছেন।

 

দুর্ঘটনাবশত উত্তরাধিকারের লাইনে পরিবর্তনের অর্থ হতে পারে- সাসেক্সের ডিউক প্রিন্স হ্যারি, যিনি রাজকীয় দায়িত্ব ছেড়ে দেওয়ার পরে স্ত্রী মেগান মার্কেলের সাথে ক্যালিফোর্নিয়ায় বসবাস করছেন, তিনি সিংহাসনে বসবেন।

 

‘ইচ নাইট’ এর একজন মুখপাত্র বলেছেন: ‘যদিও রানির সমস্ত পরিবার তার কাছে অবিশ্বাস্যভাবে মূল্যবান, তবে প্রিন্স উইলিয়াম এবং তার তিন সন্তান রাজতন্ত্রের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যতের প্রতিনিধিত্ব করবে এবং তিনি নিশ্চিত করতে চাইবেন যে তারা নিরাপদ থাকবেন, ভাল থাকবেন এবং মুকুট গ্রহণের জন্য প্রস্তুত থাকবেন।’

 

তিনি আরও বলেন, ‘রাজতন্ত্রে কর্মরত না হওয়া সত্ত্বেও, ‘প্রিন্স হ্যারি কিং’-এর অনুসন্ধানে বিস্ফোরক ইঙ্গিত দেয় যে তার জনপ্রিয়তা সীমাহীন, অনেক লোক তাকে ভবিষ্যৎ রাজা হিসাবে বিবেচনা করে।’

 

অবশ্য এটি একটি অলিখিত নিয়ম যে, সিনিয়র রাজপরিবারের সদস্যরা একসাথে উড়ন্ত যানবাহনে ভ্রমণে যায় না।

 

২১ ডিসেম্বর ২০২১
এনএইচ

আরো পড়ুন

পিতার পরিচয় নিয়ে নানা কথার মুখে প্রিন্স হ্যারির আক্ষেপ

লন্ডন শহরে বাড়ছে লাগামছাড়া ভাড়া

জলবায়ু তহবিলে প্রতিশ্রুত হাজার কোটি পাউন্ড দিচ্ছে না যুক্তরাজ্য