5.3 C
London
March 28, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

ডায়ানার মতো পরিণতি হতে পারতো আমাদেরও: প্রিন্স হ্যারি

জনপ্রিয় মার্কিন উপস্থাপক ওপরা উইনফ্রি যুক্তরাজ্যের প্রিন্স হ্যারি এবং তার স্ত্রি মেগান মার্কেলের সাক্ষাত্কার নিয়েছেন। ডায়ানার মৃত্যুর ঘটনাকে উল্লেখ করে সাক্ষাৎকারে নিজেদের সম্পর্কে আশঙ্কা প্রকাশ করে প্রিন্স হ্যারি বলেন, মা প্রিন্সেস ডায়ানার মতো পরিণতি হতে পারতো আমাদের।

 

এই সাক্ষাতকারের ৩০ সেকেন্ডের দুটি ক্লিপ গতকাল রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের সম্প্রচারমাধ্যম সিবিএস।

 

সাক্ষাতকারে মেগান বিবাহ, মাতৃত্ব, রাজকীয় জীবন এবং কিভাবে তিনি “তীব্র জনসাধারণের চাপ” সামলাচ্ছেন তা নিয়ে কথা বলেছে বলে জানায় সিবিএস।

 

হ্যারি এর আগে বলেছিলেন, সংবাদমাধ্যমের কারণে যুক্তরাজ্যের “বিষাক্ত” পরিবেশ থেকে নিজেকে এবং তার পরিবারকে রক্ষা করার জন্য তিনি রাজকীয় দায়িত্ব থেকে সরে এসেছিলেন।

 

প্রিন্স হ্যারি বলেন, রাজপরিবারের জৌলুশপূর্ণ জীবন ছেড়ে যাওয়ার আগে নিজের মধ্যে তিনি মা ডায়ানার জীবনের করুণ ইতিহাসেরই পুনরাবৃত্তি দেখতে পাচ্ছিলেন। এ নিয়ে উদ্বিগ্নও ছিলেন তিনি।

 

সাক্ষাৎকারে প্রিন্স হ্যারি বলেন, রাজপরিবারে থাকার সময় নানা উদ্বেগের মধ্যেও স্ত্রী মেগান মের্কেলকে পাশে পেয়ে তিনি কৃতজ্ঞ। তিন দশক আগে মা প্রিন্সেস ডায়ানার এ রাজপ্রাসাদ ছেড়ে যাওয়ার ঘটনা স্মরণ করে হ্যারি বলেন, কি ভীষণ নিঃসঙ্গতার মধ্য দিয়ে তার মাকে যেতে হয়েছে, সেই কথা কল্পনাও করতে পারেন না তিনি।

 

সাক্ষাৎকারটি ৭ মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রে সম্প্রচারিত হওয়ার কথা। তবে এখনো জানা যায়নি যুক্তরাজ্যে এটি কবে প্রকাশিত হবে।

 

 

সূত্র: বিবিসি
১ মার্চ ২০২১
এসএফ

আরো পড়ুন

টাওয়ার হ্যামলেটে ব্রিটিশ-বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে হত্যা

অনলাইন ডেস্ক

ইউকে ব্যাংকগুলি প্রতিদিন এক হাজারেরও বেশি অ্যাকাউন্ট বন্ধ করে দিচ্ছে

প্রিন্স হ্যারির জন্মে খুশি ছিলেন না বাবা