8.7 C
London
May 4, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

সংসার ঠেকাতে কি করলেন ব্রিটিশ বক্সার

নানা বিতর্কিত কর্মকাণ্ডে প্রায়ই খবরের শিরোনামে আসেন পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ বক্সার আমির খান। এবার স্ত্রী ফরিয়াল মাখদুমের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঠেকাতে তাকে প্রায় ২ কোটি টাকা মূল্যের বিলাসবহুল গাড়ি উপহার দিয়ে আলোচনায় এই বক্সার। সম্প্রতি এক নারীর সঙ্গে যৌন ইঙ্গিতপূর্ণ খুদেবার্তা ফাঁস হওয়ার পর সংসার ভাঙতে বসেছিল আমিরের।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে জানিয়েছে, বিখ্যাত বক্সার তার স্ত্রীকে লাল ফিতায় মোড়ানো একটি ব্র্যান্ড নিউ মার্সিডিজ জি-ক্লাস উপহার দিয়েছেন। সেক্সটিং কেলেঙ্কারির কারণে তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। সেটাই আটকানোর মাধ্যম হিসেবে এই পন্থা অবলম্বন করেছেন তিনি।

আমির খান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। ভিডিওতে লাল ফিতা এবং লাল বেলুন বাঁধা একটি ধূসর বর্ণের মার্সিডিজ জি-ক্লাস গাড়ি দেখা গেছে। মাখদুম গাড়িতে চড়ার পর যাত্রীর আসনে বসেন আমির।

বিয়ে বাঁচাতে বিপুল পরিমাণে অর্থ ব্যয়ের ঘটনা বক্সার আমির খানের জন্য প্রথমবার নয়। কয়েক দিন আগে তিনি তার স্ত্রীর মেকআপ ব্যবসায় ১ লাখ পাউন্ড বিনিয়োগ করেছিলেন।

আমির খান তার স্ত্রীর সঙ্গে প্রতারণা করেছেন এমন ঘটনাও নতুন নয়। ২০১৩ সালে বিবাহের পর থেকেই এই দম্পতিকে ঘিরে অনেক খবর আলোচনায় এসেছে।

এম.কে
০৮ আগস্ট ২০২৩

আরো পড়ুন

যুক্তরাজ্যে ভ্যাকসিন গ্রহণকারী প্রথম বাংলাদেশি রেহানা আক্তার

নিউজ ডেস্ক

যুক্তরাজ্যে রাজ্যাভিষেকের প্রেক্ষিতে নতুন মুদ্রা আসছে বাজারে

সাড়ে ১১ হাজারেরও বেশি স্কুলশিক্ষক নেবে সৌদি