8.3 C
London
February 26, 2024
TV3 BANGLA
প্রবাসে বাংলাদেশস্পোর্টস

কাতার বিশ্বকাপ নিয়ে প্রবাসী বাংলাদেশিদের উদ্দীপনা

প্রথম বারের মত কাতারে ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। আয়োজনের বাকি আর মাত্র দুই বছর। বিশ্বকাপ ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করেছে বাংলাদেশি কমিউনিটিতে, মাঠে বসে প্রিয় দলের খেলা দেখার জন্য অধীর আগ্রহে আছেন কাতার প্রবাসী বাংলাদেশিরা।

ছবির মতোন নয়, এ যেন ছবির চেয়েও বেশি সুন্দর। সিগ্ধ , মনোরম রাস্তা আর সড়কের দুইপাশে লাগানো বিলবোর্ডে জানান দিচ্ছে, দরজায় কড়া নাড়ার অপেক্ষায় দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ।

২০২২ সালে কাতারে অনুষ্ঠিত হবে ফুটবলের বিশ্বকাপের মরারণ। আসরকে ঘিরে কাতারে ব্যাপক অবকাঠামো উন্নয়ন ও শেষের দিকে।

দুইবছর বাকি থাকলেও আসরটি আয়োজনে এখন পুরাপুরি প্রস্তুত মধ্যপ্রাচ্যের এই দেশটি। আর বিশ্বকাপের খেলা মাঠে বসে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় কাতার প্রবাসী বাংলাদেশিরা।

সময় সংবাদের প্রতিবেদনে বলা হয়, বিশ্বকাপ ফুটবল আয়োজনকে কেন্দ্র করে কাতারের আমুল পরিবর্তন লক্ষ্য করছেন প্রবাসি বাংলাদেশিরা। আবার তাদের কেউ কেউ আশা করছেন আল বায়াত স্টেডিয়ামে বিশ্ব ফুটবলের উদ্বোধনী খেলাও দেখার সুযোগ পাবেন তারা।

আরবের ঐতিহ্য তাবুর আদলে নির্মিত কাতারের দ্বিতীয় সিটি আল খোরের আল বায়াত স্টেডিয়ামে ২০২২ সালের ২১ নভেম্বর প্রথম ম্যাচের মাধ্যমে পর্দা উঠবে বিশ্বকাপের ২২তম আসরের। ১৮ ডিসেম্বর দেশটির জাতীয় দিবসের দিন, হবে ফাইনাল।

আরো পড়ুন

সৌদিতে বিনামূল্যে টিকা পাচ্ছেন প্রবাসীরা

অনলাইন ডেস্ক

দক্ষিণ আফ্রিকার ব্যাটিং গুঁড়িয়ে বাংলাদেশের রেকর্ডময় জয়

২৪ জনের জাতীয় ফুটবল দলে ৫ সিলেটি

অনলাইন ডেস্ক