18.4 C
London
May 1, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

টেসকো সুপারস্টোরে আজ কাজ করছে না কন্ট্রাক্টলেস পেমেন্ট সিস্টেম, গ্রাহকদের ভোগান্তি

যুক্তরাজ্যের সুপারমার্কেট টেসকো’র কন্ট্রাক্টলেস টাকা প্রদানের ব্যবস্থা কাজ করছে না বলে জানা গিয়েছে। যা নিয়ে টেসকো ও তাদের গ্রাহকদের মধ্যে ধোঁয়াশা ভাবের সৃষ্টি হয়েছে। অনেক গ্রাহক নিজেদের পণ্য কেনার পর টাকা পরিশোধে ভোগান্তির শিকার হয়েছেন বলে ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে জানা যায়।

তথ্যানুযায়ী জানা যায়, অ্যাপল পে সহ – সমস্ত ধরণের অর্থ প্রদানের সহজ উপায়ে অর্থ পরিশোধের ব্যবস্থা টেসকোতে বর্তমানে কাজ কাজ করছে না। গ্রাহকরা ইউকে জুড়ে টেসকোর সকল স্টোরে কেনাকাটার অর্থ প্রদানের জন্য দীর্ঘ সারি এবং বিশৃঙ্খল অবস্থার বর্ণনা করেছেন।

যুক্তরাজ্যে শনিবার দুপুর ১ টার দিকে এই বিভ্রাটের খবর প্রকাশ পায়। টেসকো স্টোরগুলিতে কন্ট্রাক্টলেস অর্থ প্রদান সমস্যা সংক্রান্ত প্রায় ৪০০ টিরও বেশি অভিযোগ পাওয়া গিয়েছে। হতাশ টেসকো গ্রাহকরা তাদের ক্রোধ প্রকাশ করতে এক্স হ্যান্ডেলকে বেছে নিয়েছেন।

একজন গ্রাহক তার এক্স হ্যান্ডেলে লিখেছেন, “আপনি যদি আজ টেসকোতে কেনাকাটা করতে চান তবে সচেতন হন, কারণ টেসকোতে কন্ট্রাক্টলেস পেমেন্ট সার্ভিস কাজ করছে না। তাই অর্থ পরিশোধ কর‍তে পারবেন শুধু নগদে।”

উল্লেখ্য যে, এবারই প্রথম কন্ট্রাক্টলেস পেমেন্ট সিস্টেম টেসকোতে কাজ করছে না এমন নয়। গত বছর অক্টোবর মাসেও একই সমস্যা দেখা গিয়েছিল। দ্য সান হতে টেসকোর সাথে যোগাযোগ করা হলে কর্তৃপক্ষ এই বিষয়ে মতামত জানাতে অপারগতা প্রকাশ করেন।

সূত্রঃ দ্য সান

এম.কে
০৩ ফেব্রুয়ারি ২০২৪

আরো পড়ুন

যুক্তরাজ্যে অষ্ট্রেলিয়ার ৯৯% রফতানি পণ্য শুল্কমুক্ত

ব্রিটেনে শুরু হচ্ছে হালাল ফুড ফেস্টিভাল

পাকিস্তানি সেনাবাহিনীর হাত থেকে বাঁচতে পালিয়েছিলেন ক্যামডেনের মেয়র

অনলাইন ডেস্ক