10.7 C
London
May 3, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

বক্সিং ডে ইংল্যান্ডের বিভিন্ন স্টোর খোলা থাকবে, চলবে বিশেষ ডিসকাউন্ট অফার

বক্সিং ডেতে (২৬ ডিসেম্বর) সারা যুক্তরাজ্য জুড়ে বিভিন্ন স্টোর বিশেষ অফার ও ডিসকাউন্ট কাস্টমারদের প্রদান করার উদ্দেশ্যে খোলা রাখবে। আগামীকাল এই বিশেষ দিনে কখন কোন স্টোর খোলা থাকবে তা নিম্নে উল্লেখ করা হল;

বুটসঃ

বেশিরভাগ বুট স্টোরগুলি আগামীকাল বক্সিং ডেতে ট্রেডিং সময় কিছুটা হ্রাস করে খোলা থাকবে।

বক্সিং ডেতে সকাল ৯ টা হতে বেশিরভাগ স্টোর সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে। তবে স্টোরটি সকল গ্রাহকদের অনলাইনে খোলার সময় পূণরায় পরীক্ষা করার অনুরোধ জানিয়েছে।

কারিসঃ

অনেক কারিস স্টোর আগামীকাল সকাল ৯টায় হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা থাকবে। কোনো কোনো স্টোর সন্ধ্যা ৭টায় বন্ধ হবে বলে জানিয়েছে কারিস। কারিস গ্রাহকদের তাদের ওয়েবসাইটে স্থানীয় স্টোর খোলার সময়সূচি দেখার অনুরোধ জানিয়েছে।

আর্গোস ও সেইন্সবারিঃ

আর্গোস স্টোরগুলি সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত  খোলা থাকবে।

সেইন্সবারি স্টোরগুলো সকাল ৯ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা থাকবে বলে জানিয়েছে।

আইকিয়াঃ

আইকিয়া স্টোরগুলিও সকাল ১০ টা থেকে ৬ টার পর্যন্ত খোলা থাকবে। ক্রেতাদের সময়সূচির জন্য অনলাইনে চেক করার অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

জারাঃ

জারা স্টোর সাধারণত বক্সিং ডেতে সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকে। তবে সময়সূচি স্টোর কর্তৃপক্ষের উপর নির্ভর করে বলে জানিয়েছে জারা।

লুসঃ

লুস আগামীকাল বক্সিং ডেতে বিক্রয়ের জন্য খোলা থাকবে। তবে সংক্ষিপ্ত সময়ে স্টোর খোলা থাকবে। সাধারণত বক্সিং ডেতে সকাল ১০ টা হতে বিকাল ৫টা পর্যন্ত স্টোর খোলা থাকবে।

মাটাল্যানঃ

বেশিরভাগ মাটাল্যান শাখা সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত তাদের স্টোরগুলো খোলা রাখবে। তবে বিভিন্ন এলাকার ম্যাটালান স্টোর ভিন্ন সময়ে খোলা বা বন্ধ করা হবে। এইজন্য সকল গ্রাহকদের অনলাইনে স্টোর খোলা ও বন্ধের টাইম দেখার জন্য ম্যাটালান কর্তৃপক্ষ অনুরোধ জানিয়েছে।

টেসকোঃ

জায়ান্ট সুপারমার্কেটটি বক্সিং দিবসে সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা থাকবে।

অনেক টেসকো এক্সপ্রেস শাখায সকাল ৬টা থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

মরিসনসঃ

বেশিরভাগ মরিসনসের শাখা সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা থাকবে। তবে ক্রেতারা তাদের স্থানীয় স্টোরের তথ্যের জন্য ওয়েবসাইট চেক করার অনুরোধ জানিয়েছে।

আগামীকাল বক্সিং ডে’তে কোন স্টোরগুলি খুলবে না?

আলডিঃ

আলডি ঘোষণা করেছে যে এই বক্সিং ডেতে তারা সমস্ত স্টোর বন্ধ করে দিবে। তাদের কর্মীদের সারা বছরের পরিশ্রমের ধন্যবাদ হিসাবে এইদিন স্টোর বন্ধ থাকবে।

বুধবার ২৭ তারিখ স্টোর যথারীতি পুনরায় খোলা হবে যাতে গ্রাহকরা তাদের নতুন বছরের প্রয়োজনীয় জিনিস বেছে নিতে পারেন।

বি এণ্ড কিউঃ

বি এণ্ড কিউ বক্সিং ডেতে খোলা থাকবে না। ক্রেতাদের শপিং করার জন্য কেবল ক্রিসমাসের দিন দুপুর ৪ টা অবধি স্টোর খোলা থাকবে। স্টোরটি ২৭ ডিসেম্বর সকাল ৭ টা হতে পূণরায় খুলবে নববর্ষের আগের দিন পর্যন্ত। নববর্ষের দিন স্টোর বন্ধ থাকবে।

হোম বার্গেইনসঃ

হোম বার্গেইনস সমস্ত স্টোর ক্রিসমাসের দিন, বক্সিং দিবস এবং নববর্ষের দিন বন্ধ থাকবে যাতে নিশ্চিত হয় যে তার সমস্ত কর্মীরা তাদের প্রিয়জনদের সাথে উৎসবের সময়টি উপভোগ করতে পারেন।

হোমবেইসঃ

সমস্ত হোমবেইস স্টোর ক্রিসমাসের দিন এবং বক্সিং ডে উভয় দিনই বন্ধ থাকবে।

সাম্প্রতিক বছরগুলিতে, কিছু খুচরা বিক্রেতারা কর্মীরা যাতে উৎসব কর‍তে পারে সেইজন্য বক্সিং দিবসে স্টোর বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। তাদের মধ্যে মার্কস অ্যান্ড স্পেন্সার, বি অ্যান্ড কিউ এবং জন লুইস বক্সিং দিবসে বন্ধ থাকবে। ২৭ ডিসেম্বর সকাল হতে স্টোর স্বাভাবিক নিয়মে বলে জানিয়েছেন সেই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ।

সূত্রঃ জিবি নিউজ

এম.কে
২৬ ডিসেম্বর ২০২৩

আরো পড়ুন

তহবিল ঘটতিঃ রোহিঙ্গাদের খাদ্য ভাউচারের পরিমাণ কমাচ্ছে ডব্লিউএফপি

লন্ডনের আন্ডারগ্রাউন্ড বিকল করা ধর্মঘট আসছে

অনলাইন ডেস্ক

আবারও ইউরোপের দূর্বল দেশ হবার পথে জার্মানি